ভারতে মহানবী হজরত মুহাম্মদ (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে ধর্মপ্রাণ মুসলমানেরা।”ঈশ্বরগঞ্জ পরিবার” ও “জনতার ঈশ্বরগঞ্জ” নামে সামাজিক সংগঠনের ব্যানারে এ মানববন্ধন পালিত হয়।

শুক্রবার (১০ জুন) জুম্মার নামাজের পর ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।মানববন্ধনে দুই শতাধিক ধর্মপ্রাণ মুসলমান অংশ নেন।

প্রতিবাদ সভায় তারা বাংলাদেশের সকল মানুষকে ভারতীয় পণ্য বয়কট করার আহবান জানান এবং বিজেপি নেত্রী নূপুর শর্মার ফাঁসি দাবি করেন।

বক্তারা আরও বলেন একজন নাস্তিক অমুসলিম নারীর কি করে এতো সাহস হয় আমাদের প্রিয় নবী হজরত মুহাম্মদ মুস্তফা(সা:) কে নিয়ে অশালীন মন্তব্য ও কটুক্তি করার। তাদের ধর্ম নিয়ে মুসলমানরা তো কোনো মন্তব্য করে না অথচ মুসলমানদের এতো সংখ্যা গরিষ্ঠতা থাকার পরও দেশে হিন্দুরা শান্তিতে বসবাস করছেন।

তারা আরো বলেন, আমাদের পার্শ্ববর্তী দেশ ভারতে অনেক দিন আগে থেকেই আমাদের নবীকে নিয়ে কটুক্তি করা হচ্ছে। এই নূপুর শর্মার ফাঁসি কার্যকর করতে হবে।

উল্লেখ্য, সম্প্রতি ভারতীয় একটি টেলিভিশন চ্যানেলে বিতর্কের সময় মহানবী হজরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে অবমাননাকর মন্তব্য করেন নুপুর শর্মা। একই বিষয় নিয়ে আবার টুইটারে পোস্ট দেন নাবীন কুমার জিন্দাল। এ নিয়ে মুসলিম সম্প্রদায়ের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়। মুসলিম বিশ্বের অনেক দেশ ইতোমধ্যে এর প্রতিবাদ জানিয়েছে।